নলডাঙ্গায় স্কুল ছাত্রী অপহরনকারীকে আটক করেছে র‍্যাব -০৫

 

নলডাঙ্গা (নাটোর )প্রতিনিধি ঃ

নাটোরের নলডাঙ্গা হতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরনকারী মোঃ হৃদয় চকিদার (২২)কে গ্রেফতার করেছে র‍্যাব-০৫ ।

গত ০১/০১/২০২৩ তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকায় জনৈক স্বপন চন্দ্র দাস (৩৮) পিতা-বিসম্বর দাস, সাং-দলগ্রাম, থানা-কালিগঞ্জ, জেলা-লালমনিরহাট এর দশম শ্রেণীর পড়ুয়া মেয়েকে আসামী মোঃ হৃদয় চকিদার (২২)সহ অন্যান্য আসামীগণ পরস্পরের সহযোগিতায় অপহরণ করে।

অদ্য ০৫ জানুয়ারি ২০২৩ তারিখ ০৪.০০ ঘটিকার সময়  র‌্যাব-৫ রাজশাহী একটি অপারেশন দল  তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, সহঃ পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে র‌্যাব-১৩, রংপুর এর সহায়তায় একটি অভিযান পরিচালনা করে নাটোর জেলার নলডাঙ্গা থানাধীন মির্জাপুর দিয়ার গ্রাম হতে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার মামলা নং-০৬, তারিখ ০৫/০১/২০২৩, ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ৭/৩০ মামলার অপহরণকারী চক্রের মূলহোতা ১। মোঃ হৃদয় চকিদার (২২), পিতা-মৃত লাল মিয়া চৌকিদার, সাং-কিনাউল্লাহ মাদবরকান্দি, থানা-জাজিয়া, জেলা-শরিয়তপুর’কে গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে র‍্যাব-০৫।

পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানায় আসামীগনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী ও ভিকটিমকে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *