নাটোরে সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের ০৩ সদস্যকে আটক করেছে র‍্যাব-০৫

 

নিজস্ব প্রতিবেদক ঃ

নাটোরে সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের ০৩ সদস্যকে আটক করেছে র‍্যাব-০৫ । উল্লেখ্য যে, গত ০৩ জানুয়ারি ২০২৩ তারিখ সকাল অনুমান ০৮.০০ ঘটিকায় জনৈক মোঃ ইনসান মোল্লা (৫২) পিতা- মৃত ইয়াছিন মোল্লা, সাং- ধুলিয়াডাঙ্গা, থানা- সিংড়া, জেলা- নাটোর এর ছেলে মোঃ আমিনুল ইসলাম সিহাব (১৯) ইজিবাইক নিয়ে ভাড়ার উদ্দেশ্যে সিংড়া থানাধীন ধুলিয়াডাঙ্গা বাজারের উদ্দেশ্যে রওনা হয়। সংঘবদ্ধ চোরচক্রের কতিপয় সদস্য উক্ত ইজিবাইকটি ধুলিয়াডাঙ্গা বাজার হতে বড়াউগ্রাম থানাধীন জোয়ারী বাজারে যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে এবং পথিমধ্যে চালক শিহাবকে কৌশলে চেতনানাশক ঔষধ মিশ্রিত করে জুস পান করে অজ্ঞান করে। অত:পর রাস্তার পাশে চালককে ফেলে দিয়ে ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়। গত ০৪ জানুয়ারী ভুক্তভোগী মোঃ ইনসান মোল্লা (৫২) এর অভিযোগের ভিত্তিতে নাটোর জেলার সদর থানা বড়হরিশপুর এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, মোঃ রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চোরচক্রের মূলহোতা আসামী ১। মোঃ আশরাফ আলী (৩২), পিতা- মোঃ আবুল কালাম, ২। মোঃ আল- আমিন (২২), পিতা- মৃত আব্দুল রহিম, উভয় সাং- কোলা (কোলাকান্তিনগর প্রাইমারী স্কুলের পার্শ্বে), থানা- গুরুদাসপুর, ৩। মোঃ রুহুল আমিন (৩০), পিতা- আব্দুল ছত্তার, সাং- অর্জনপুর (অর্জনপুর মধ্য মসজিদের পার্শ্বে), থানা- নাটোর সদর, সর্ব জেলা- নাটোরগণদের গ্রেফতার এবং আসামীদের হেফাজত হতে ১। চোরাই ইজি বাইক-০১টি ২। মোবাইল-০৩টি ৩। সীম কার্ড-০৪টিসহ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা প্রত্যেকে ইজিবাইক চোরচক্রের সক্রিয় সদস্য এবং পরস্পরের সহায়তায় ও পরিকল্পনায় দীর্ঘদিন যাবৎ সুকৌশলে বহু ইজিবাইক চুরি করে আকার আকৃতি পরিবর্তনপূর্বক অন্যত্র বিক্রি করে আসছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় ভূক্তভোগী মোঃ ইনসান মোল্লা (৫২) বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *