অঙ্গীকার করেছি এবং তা পূরণ করেছি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সংবাদ সারাদেশ ঃপ্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বলেছেন, তিনি চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত রেললাইন সম্প্রসারণের প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং রেল সার্ভিস উদ্বোধনের মধ্য দিয়ে তা পূরণ হয়েছে।কক্সবাজার রেলস্টেশনে বহুল প্রতীক্ষিত চট্টগ্রাম-কক্সবাজার ডুয়েলগেজ সিঙ্গেল রেললাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

“কক্সবাজারে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে রেল যোগাযোগ একটি নতুন যুগের সূচনা করেছে। রেললাইন উদ্বোধনের মধ্য দিয়ে কক্সবাজারবাসীর দীর্ঘ প্রত্যাশার অবসান হয়েছে। এর আগে আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম। এই বিষয়ে এবং আমি এটি পূরণ করেছি,” তিনি বলেছিলেন।নবনির্মিত রেললাইনটি এশিয়ান রেলওয়ে লাইনের সাথে যুক্ত হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী জনগণকে রেললাইনটি সঠিকভাবে ব্যবহার করার আহ্বান জানান।

“এটি ব্যক্তিগত সম্পদ হিসাবে ব্যবহার করা উচিত। এর পরিচ্ছন্নতা বজায় রাখা প্রত্যেকের দায়িত্ব,” প্রধানমন্ত্রী বলেছেন।রেল যোগাযোগের অজস্র সম্ভাবনার কথা তুলে ধরে প্রধানমন্ত্রী ব্যক্ত করেন যে তার সরকার দেশের বিভিন্ন স্থান থেকে ট্রেনে কক্সবাজারে যাতায়াত করতে সক্ষম করে আরও উদ্যোগ নিতে প্রতিশ্রুতিবদ্ধ।তিনি যোগ করেন, দেশের পর্যটন খাতকে শক্তিশালী করতে সরকার দেশব্যাপী রেল যোগাযোগ উন্নত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *