সিলেটে স্ব-ব্যাটিং অনুশীলন শেষ করলেন মরিয়া সাকিব

খেলার খবর ঃ রংপুর রাইডার্সের অলরাউন্ডার সাকিব আল হাসান সিলেটে দুরন্ত ঢাকার বিপক্ষে তার দলের আজকের গুরুত্বপূর্ণ বাংলাদেশ প্রিমিয়ার লিগের মুখোমুখি হওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত হতে কোনো কসরত ছাড়ছেন না।

সাম্প্রতিক সময়ে চোখের সমস্যায় ভুগছেন সাকিব দুই ম্যাচে মাত্র চার রান করতে পারলেও দুই ম্যাচেই বোলিংয়ে মিতব্যয়ী ছিলেন।

শনিবার সকালে, সাকিব তার দলের বোলিং কোচ মোহাম্মদ রফিক এবং অন্যান্য কর্মীদের সাথে একটি পৃথক প্রশিক্ষণ সেশন শেষ করতে সিলেট আউটার স্টেডিয়ামে আসেন এবং তাকে নেটে দীর্ঘ ব্যাটিং সেশন করতে দেখা যায়।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লেগ-স্পিনার রিশাদ হোসেনকেও নেটে তার বিপক্ষে বোলিং করতে দেখা যায় কুমিল্লার কিছু ফ্র্যাঞ্চাইজি খেলোয়াড়ের ব্যক্তিগত অনুশীলন সেশনে মাঠে আসার পর।

ফরচুন বরিশালের বিপক্ষে রংপুরের প্রথম খেলায় প্রায়শই টপ অর্ডারে ব্যাট করা এবং তিন নম্বরে থাকা সাকিব, খুলনার বিপক্ষে আশ্চর্যজনকভাবে নিচের দিকে ব্যাট করতে আসেন যদিও ১৬১ রান তাড়া করতে গিয়ে তারা সব ধরনের সমস্যায় পড়েছিলেন। শুক্রবার।

রংপুর সেই খেলায় টেবিলের শীর্ষস্থানীয় খুলনার কাছে ২৮ রানে পরাজয় স্বীকার করে তিন ম্যাচে তাদের দ্বিতীয় পরাজয়।

সিঙ্গাপুর থেকে আসার পর বৃহস্পতিবার রাতে রংপুরে যোগদানকারী সাকিব সম্প্রতি তার বাম চোখে রেটিনা রোগে আক্রান্ত হয়েছেন এবং খেলোয়াড়ের ভিজ্যুয়াল ফাংশন সংক্রান্ত উদ্বেগের কথা জানানোর পর এই প্রকাশ ঘটেছে।

এই অবস্থার কারণে, অলরাউন্ডার ভারতে গত আইসিসি বিশ্বকাপের পর থেকে ব্যাট করতে হিমশিম খাচ্ছেন এবং তিনি ইতিমধ্যে ভারত, বাংলাদেশ, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং সিঙ্গাপুরে বেশ কয়েকজন ডাক্তারের কাছে গেছেন।

আজ সন্ধ্যা সাড়ে ৬টায় (বিএসটি) দ্বিতীয় ম্যাচে ঢাকার মুখোমুখি হবে রংপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *