নাটোরে রোভার স্কাউটিং কার্যক্রমের সূবর্ণজয়ন্তী উৎসব

নিজস্ব প্রতিনিধি ঃ রোভার স্কাউটিং কার্যক্রমের সূবর্ণজয়ন্তী উৎসব অনুষ্ঠিত হয়েছে জেলায়। এ উপলক্ষ্যে আজ শনিবার জেলা স্কাউট ভবন প্রাঙ্গনে ডে ক্যাম্প, পিঠা উৎসব, প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
উৎসবের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাছুদুর রহমান। নাটোর জেলা রোভারের কমিশনার মোঃ শফিকুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ রোভার রাজশাহী বিভাগের সহযোজিত সদস্য অধ্যক্ষ আব্দুর রাজ্জাক এবং জেলা রোভারের সম্পাদক আবু সাইদ মোঃ আক্রামুজ্জামান।
অনুষ্ঠানে বক্তারা বলেন, স্কাউট আন্দোলনের মাধ্যমে জীবন হয় সুন্দর। নিজেকে সুন্দর করে গড়ে তুলতে পারলে আলোকিত হবে সমাজ, সমৃদ্ধ হবে দেশ।
সূবর্ণজয়ন্তী উপলক্ষে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়। ডেঙ্গু প্রতিরোধে নাটোর পৌরসভা এলাকায় জেলা রোভার আয়োজিত পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশগ্রহনকারী রোভারদের সনদ প্রদান করা হয়। আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এ উপলক্ষে ডে ক্যাম্পে অবস্থানরত শিক্ষার্থীদের তৈরী করা রকমারী শীতের পিঠায় অতিথিবৃন্দকে আপ্যায়িত করা হয়। শহরে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *