সিলেটে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৪ জনে দাঁড়িয়েছে

credit : unb

জাতীয় ডেস্ক ঃ সিলেটে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৪ জনে দাঁড়িয়েছে ।সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত দুইজনকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে মৃতের সংখ্যা বেড়ে ১৪ জনে দাঁড়িয়েছে।

নিহতরা হলেন- রশিদ মিয়া (৫০), মো: সাহেদ নুর (৫০), সৌরভ মিয়া (২৭), বাদশা (২২), মেহের (২৫), হারিছ মিয়া (৬৫), মো: একলিম মিয়া (৫৫), সিজিল মিয়া (৫৫), সাধু মিয়া (৪০)। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাসের বরাত দিয়ে আমাদের স্থানীয় সংবাদদাতা জানান, দুলাল মিয়া (২৫), আওলাদ হোসেন (৫০), শাহীন মিয়া (৪০), আওলাদ মিয়া (৫০) এবং আমিনা বেগম (৪৫)।সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকায় নির্মাণ কাজের জন্য পিকআপ ভ্যানে যাচ্ছিলেন একদল নির্মাণ শ্রমিক।এ সময় বিপরীত দিক থেকে আসা একটি আলু বোঝাই ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয় এবং পিকআপ ভ্যানটি উল্টে যায়।এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জ্ঞান ফেরার পর ঘটনার বর্ণনা দেন আহত শ্রমিক পল্লব আহমেদ।পুলিশের সন্দেহ, ট্রাকের চালক ঘুমিয়ে ছিলেন। এটি মুন্সীগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে।আজ ভোর ৫টা ৪৫ মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলার কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।ঘটনাস্থলেই ১১ জন নির্মাণ শ্রমিক মারা যান এবং অপরজনকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা করা হয় বলে পুলিশ কর্মকর্তা জানান।

সকাল ১১ টা পর্যন্ত, আরও দুইজন শ্রমিক তাদের আহত অবস্থায় মারা যান, মৃতের সংখ্যা ১৪ এ নিয়ে যায়, পুলিশ কর্মকর্তা যোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *