বাউয়েট ক্যাম্পাসে ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

 

বাগাতিপাড়া(নাটোর)প্রতিনিধি:নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ইংরেজি বিভাগের উদ্যোগে প্রথমবারের মতো প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহীনুর আলম, এসপিপি, পিইঞ্জ।সোমবার (৩১ জুলাই) ক্যাম্পাসের একাডেমিক ভবনের পশ্চিম প্লাজায় কেক কাটা, ক্যাম্পাস প্রাঙ্গণে আনন্দ শোভাযাত্রা, বৃক্ষরোপণ, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।
দুপুরে স্কাইলাইট হলে ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবদুর রহমান ও মাজিয়া আকতার রিথীর উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.), রেজিস্ট্রার লে. কর্ণেল শেখ শামীম হোসেন (অব.), বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন ও ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. কাজী খাইরুল ইসলাম, প্রক্টর ও সিএসই বিভাগের প্রধান প্রফেসর মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, ছাত্র কল্যাণ উপদেষ্টা ও সমাজ বিজ্ঞানের সহকারী অধ্যাপক মোঃ আল-আমিন এবং প্রাক্তন শিক্ষার্থীগণ। অনুষ্ঠানের শেষে ইংরেজি বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোঃ হামিদুর রহমান বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *