নাটোরে শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজ শুরু

 

নিজস্ব প্রতিনিধি ঃ কোটি টাকা ব্যয়ে শহরতলীর দীঘাপতিয়া এলাকায় তিন একর জমির উপরে শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজ শুরু হয়েছে। আজ রোববার বেলা ১১টায় নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

এ সময় সংসদ সদস্য শিমুল বলেন, শেখ রাসেল ছিলো প্রানবন্ত মেধাবী শিশু। শেখ রাসেল স্মরণে নাটোরের শিশুদের বিনোদনের জন্যে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে। এজন্যে জেলা পরিষদে আমার অনুকূলে বরাদ্দ দেড় কোটি টাকা ব্যয়ে আপাতত নির্মাণ কাজ শুরু করা হচ্ছে। আধুনিক এই পার্ক নির্মাণে প্রয়োজনীয় আরো অর্থ বরাদ্দ দেওয়া হবে পর্যায়ক্রমে।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম জানান, প্রাথমিক নকশাঁ অনুযায়ী জেলা পরিষদের জায়গার উপরে নির্মাণ কাজ শুরু করা হলো। পর্যায়ক্রমে আরো বরাদ্দ এবং নির্মাণ কাজ চলতে থাকবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম, জেলা পরিষদের সকল সদস্যবৃন্দ, নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকীব বাকী ও কামরুন্নাহার কাজল, নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দীলিপ দাস, জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *