বড়াইগ্রামে বাজার তদারকি অভিযান, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :নাটোরের বড়াইগ্রামে মূল্য তালিকা না টানানো ও পণ্যের গায়ে দাম লেখা না থাকায় তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার বনপাড়া বাজার তদারকির অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর। অভিযান পরিচালনায় সহযোগিতায় করেন,ক্যাব বড়াইগ্রামের সদস্য আব্দুল কাদের সজল,  বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের একটি চৌকস দল।
মেহেদী হাসান তানভীর বলেন, উপজেলার বনপাড়া বাজারে তদারকি অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ লঙ্ঘনজনিত অপরাধে আমদানিকারকের স্টিকারবিহীন কসমেটিকস সামগ্রী বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করায় সাজিদ স্টোরকে চার হাজার টাকা, সুমন কসমেটিকস চার হাজার টাকা, গোপীনাথ দাসের কসমেটিকসের দোকান দুই হাজার টাকাসহ সর্বমোট ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।
তিনি আরও বলেন, চাউলের বাজারে তদারকি, ফলের দোকানে মূল্য তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শনের জন্য নির্দেশনা দেয়া হয়েছে এবং সচেতনতার জন্য ব্যবসায়ীদের লিফলেট বিতরণ করা হয়েছে।**

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *