নাটোরে যুবলীগ র্কমী হত্যাকান্ডের মূল পরকিল্পনাকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-০৫

 

 

নিজস্ব প্রতিনিধি ঃনাটোরের লালপুরে চাঞ্চল্যকর যুবলীগ র্কমীনাজমুল হত্যাকান্ডের মূল পরকিল্পনাকারী মোঃ হালিম (৩০)কে চুয়াডাঙ্গা থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

গতকাল ৩০ আগস্ট বুধবার চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, গত ১৯ আগস্ট রাত সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোঃ হালিম এবং তার দলবল নিয়ে যুবলীগ কর্মী নাজমুলকে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা মোতাবেক হালিম এবং তার দল নাজমুলের সাথে উদ্দেশ্য প্রণোদিতভাবে মোটরসাইকেল পার্কিং এর অজুহাতে নান্দরায় গ্রামের বটতলায় ঝগড়া শুরু করে। ঝগড়ার একপর্যায়ে মোঃ হালিম (৩০) এবং জিয়া নাজমুলকে ছুরিকাঘাত করে। পরবর্তীতে নাজমুল মৃত্যুবরণ করেন। ঘটনাটি নাটোর জেলাসহ দেশ ব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এলাকায় হত্যাকান্ডের প্রতিবাদে একাধিক বিক্ষোভ মিছিল হয়। ঘটনার পর থেকেই আসামীরা দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে চলে যায়।

মামলার এজাহারের উপর ভিত্তি করে র‍্যাব-৫ ছায়া তদন্ত শুরু করে। অত:পর নিজস্ব গোয়েন্দা তথ্য এবং ইন্ট উইং,র‍্যাব সদর দপ্তরের মাধ্যমে হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী মোঃ হালিমের অবস্থান সনাক্ত করে র‍্যাব। এরই সূত্র ধরে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প এবং র‍্যাব-১২, সিপিসি-১ এর যৌথ অভিযানিক দল গতকাল ৩০ আগস্ট সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের পরিকল্পনাকারী মোঃ হালিমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পলাতক আসামী মোঃ হালিমকে লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *