নলডাঙ্গা থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করেছে র‍্যাব-০৫

 

নিজস্ব প্রতিনিধি ঃনাটোরের নলডাঙ্গা থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামীমাসুদ রানা ওরফে ইউসুফ (৪৭)কে গ্রেফতার করেছে র‍্যাব। গতকাল ২৯ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার সেনভাগ লক্ষীকোল মাদ্রাসাপাড়ায় অভিযান পরিচালনা করে তাকে গ্ৰেফতার করে তারা। ধৃত মাসুদ রানা সেনভাগ লক্ষীকোল গ্রামের মৃত গানা মন্ডল এর ছেলে।

র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ২৯ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার সেনভাগ লক্ষীকোল মাদ্রাসাপাড়ায় অভিযান পরিচালনা করে।  এসময় তারা  ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক  আসামী মাসুদ রানা ওরফে ইউসুফ (৪৭)কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত মাসুদ রানাসহ অন্যান্য আসামীগণ ২০১৫ সালের ৩১ ডিসেম্বর রাত সাড়ে দশটার দিকে উপজেলার  বাঁশভাগ বটতলা মোড়ে মারাত্মক অস্ত্রসহ দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্য গুরুতর জখম ও হুকুম দানসহ মোটরসাইকেল আগুনে পোড়ালে গ্রেফতারকৃত আসামী মাসুদ রানা ওরফে ইউসুফসহ আরো ৬ জনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় ১৯৭৪  সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। উক্ত মামলার বিচার শেষে বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল আদালত আসামী মাসুদ রানা ওরফে ইউসুফকে ৬ বছরের কারাদন্ড প্রদান করে। এরপর থেকেই মাসুদ পলাতক ছিলেন। গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী মাসুদ রানা ওরফে ইউসুফকে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *