গলায় ছুরি মেরে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

 


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :নাটোরের বড়াইগ্রামের রামাগাড়ী এলাকায় গত বৃহস্পতিবার রাতে গলায় ছুরি মেরে ব্যাটারি চালিত অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া ভ্যান উদ্ধার করেছে পুলিশ।

গতরাতে উপজেলা ও লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার করা ব্যাক্তিরা হলেন, বাগাতিপাড়া উপজেলার মৃত আইয়ুব আলী আশরাফুল হক আবু (৩২), পেরাবাড়িয়া গ্রামের আল আমিনের ছেলে নাসিম হোসেন (১৬), বড়াইগ্রামের কাটাশকোল গ্রামের আব্দুল জব্বারের ছেলে সুরুজ আলী (১৯)।
থানা সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার রাতে আবু তালেবের (৪২) ব্যাটারীচালিত অটো ভ্যানে চার জন যাত্রীবেশে উঠে। তারা উপজেলার রামাগাড়ি বাজার এলাকায় বাঁশের ঝাড় নিকট পৌঁছালে যাত্রীবেশে থাকা ছিনতাইকারীরা চালক আবু তালিবের উপর আক্রমণ করে। এসময় সুরুজ আলী ও নাসিম হোসেন চাকু দিয়ে ভ্যান চালক আবু তালেবের গলায় আঘাত করে। চালক মাটিতে লুটিয়ে পড়লে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজিব বলেন, ঘটনা জানা পর থেকে ছিনতাই কারীদের গ্রেপ্তার করতে মাঠে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি মাধ্যমে ছিনতাইয়ে জড়িত তিনজন গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যর ভিত্তিতে ব্যাটারী চালিত অটোভ্যান ও ছিনতাইয়ে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামীরা ঘটনারসাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *