শনিবার কোটালীপাড়ায় জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

সংবাদ সারাদেশ ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার তার নির্বাচনী এলাকা (গোপালগঞ্জ-৩) জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে।

সমাবেশ উপলক্ষে বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের উপজেলা শাখার কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকার।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকায় উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের দায়িত্বপ্রাপ্ত শহীদ উল্লাহ খন্দকার বলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আওয়ামী লীগের কোটালীপাড়া শাখার পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।“কোটালীপাড়া উপজেলায় এখন উৎসবের আমেজ। কোটলীপাড়ার মানুষ তাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে এবং তার বক্তব্য শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে,” তিনি বলেন।

আওয়ামী লীগ উপজেলা শাখা শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভার আয়োজন করবে।কোটালীপাড়া উপজেলা আ.লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা শাখার সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, কামাল হোসেন শেখ ও আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস প্রমুখ। সভায় চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার উপস্থিত ছিলেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *