বিনা মূল্যে হাজারো মানুষের স্বাস্থ্য সেবা দিচ্ছেন সঞ্জয়

 

সরকারি ব্রজ সুন্দরী ও স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পুষ্টিবিদ সঞ্জয় কুমার সরকার।

নিজস্ব প্রতিনিধি ঃবিনা মূল্যে হাজারো মানুষের স্বাস্থ্য পরীক্ষা এবং প্রাথমিক চিকিৎসা দিচ্ছেন সরকারি ব্রজ সুন্দরী ও স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পুষ্টিবিদ সঞ্জয় কুমার সরকার।

গত ২৮ মে থেকে ১ মে পর্যন্ত পাঁচ দিনব্যাপী নাটোর শ্রীশ্রী জয়কালী মাতার মন্দির প্রাঙ্গণে এই স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করে নাটোর সিভিল সার্জন অফিস। সাত দিনব্যাপী চলমান হরিনাম সংকীর্তন অনুষ্ঠানের আসা হাজার হাজার নারী পুরুষ শিশু ভক্তবৃন্দকে এই সেবা দিয়ে যাচ্ছেন তিনি। সিভিল সার্জন অফিসের তত্ত্বাবধানে এবং সহযোগিতায় সরকারি ঔষধপত্র দিয়ে তিনি নিরলসভাবে এই সেবা দিয়ে যাচ্ছেন। উপস্থিত ভক্তবৃন্দ তার এই সেবায় অত্যন্ত খুশি। এমনই একজন ভক্ত জিতেন্দ্রনাথ জানান, এই গরমের মধ্যে ভিড়ে কীর্তন শুনতে এসে তিনি অসুস্থ বোধ করলে সঙ্গে সঙ্গেই সঞ্জয় কুমারের কাছে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা এবং ঔষধপত্র গ্রহণ করেন।এক নারী ভক্ত শর্মা রানী জানানো আমাদের মত বয়স্ক মানুষের এখানে ফ্রি স্বাস্থ্যসেবা পেয়ে খুবই ভালো লাগছে। মানুষের সেবায় সঞ্জয় যে কাজ করছে ভগবান ওর মঙ্গল করুন।

এক প্রতিক্রিয়ায় সঞ্জয় সরকার জানান, অফিস ছুটির পরে এইখানে এসে ভক্তবৃন্দের সেবাশশ্রূষা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি জানান শুধুমাত্র এই জয় কালীর বাড়িতেই নয় যেকোনো সরকারি অনুষ্ঠানে বা জাতীয় দিবসে তিনি অনুষ্ঠানে আগত অংশগ্রহণকারী এবং দর্শনার্থী হঠাৎ অসুস্থ  সেবাশশ্রূষা করে যাচ্ছেন। ভবিষ্যতে মানুষের পাশে থেকে তাদের সেবা যত্ন করে যেতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *