বাগাতিপাড়ায় বাবা-ছেলের দ্বন্দে বেকারী কারখানা পুড়ে ছাই

বাগাতিপাড়া(নাটোর)ঃনাটোরের বাগাতিপাড়ায় বাবা ছেলের দ্বন্দে পুড়ে ছাই হয়ে গেছে একটি বেকারী কারখানা। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি কারখানা কর্তৃপক্ষের।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের মিশ্রিপাড়ায় অবস্থিত শাহ্আলম বেকারীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ও কারখানার শ্রমিকদের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন থেকে নানা বিয়য় নিয়ে কারখানার মালিক নজরুল ইসলামের সাথে সন্তানদের দ্বন্দ চলছিল। আজ দুপুরে মালিকের দুই সন্তান শাহ্ আলম ও শাহাবুর বেকারী কারখানায় এসে কারখানা বন্ধ থাকবে এমন কথা বলে কর্মরত ১৩ জন শ্রমিককে বেকারী কারখানা থেকে বের করে দেন। এরপর কিছু সময় পর কারখানায় আগুন লাগার খবর শুনে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নেভাতে ছুটে আসেন। সেসময় কারখানার সব ক’টি গেটে তালা ঝুলিয়ে গেটের সামনে দাড়িয়ে ছিলেন মালিকের দুই ছেলে শাহ্ আলম ও শাহাবুর। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গেটের তালা ভেঙ্গে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। তবে, ততক্ষনে পুরে ছাই হয়ে গেছে বেকারী কারখানার ভেতরের সবকিছু।
দয়ারামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মুঞ্জুরুর আলম বলেন, দুপুর ২ টার কিছু পরে বেকারী কারখানায় আগুন লাগার খবর শুনতে পাই। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে কারখানার গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করি। প্রায় ৪০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নান্নু খান বলেন, দীর্ঘদিন থেকেই ওই বেকারী কারখানার মালিকের সাথে নানা বিষয়ে তার দুই ছেলের দ্বন্দ চলছিল। তারাই আজকে সবাইকে বের করে দিয়ে কারখানায় আগুন লাগিয়েছে। ঘটনাস্থল থেকে তাদের দুজনকে থানায় আনা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *