বাগাতিপাড়ায় তক্ষকসহ আটক ২

বাগাতিপাড়া(নাটোর)প্রতিনিধি:নাটোরের বাগাতিপাড়া থেকে দুইটি তক্ষকসহ আনোয়ার হোসেন (২৯) ও বিপ্লব সরদার নামে (১৯) দুই জনকে আটক করেছে পুলিশ। এসময় ১টি ওয়াকিটকিসহ সেনাসদস্যের আইড কার্ড,সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রের সিল এবং ১ লাখ ৯৪ হাজার টাকা জব্দ করা হয়।  
আটক ধুসর রংয়ের তক্ষক দুটির একটি ১২ ইঞ্চি এবং অপরটি ১৩ ইঞ্চি।গত রবিবার সকালে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর এলাকায় চেকপোস্ট কার্যক্রমের সময় তাদের আটক করা হয়।
আটক আনোয়ার হোসেনের কাছে একটি বাংলাদেশ সেনাবাহিনীর আইডি কার্ড (আইডি নং-১৩৭৫২৭, সেনা নং-১৪৫১৩৯৭) পাওয়া যায়। সে উপজেলার বিলপাড়া এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে এবং তার সহযোগী বিপ্লব সরদার নন্দিকুজা গ্রামের আরিফুল ইসলামের ছেলে। আটক চাকরিচ্যুত সেনা সদস্য আনোয়ার হোসেন উপজেলার মিশ্রিপাড়া গ্রামের জনৈক আব্দুল কাদের জাহাঙ্গীরের বাড়ির তৃতীয় তলা ভাড়া নিয়ে বসবাস করছিল।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ শফিউল আযম খান জানান, রোববার বিকেলে এসআই আফজাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল দয়ারামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে চেকপোস্ট ডিউটি করছিল।
এসময় আটককৃত আনোয়ার হোসেন ও তার সহযোগী হেঁটে আসছিল। সন্দেহ হলে তাদের দাঁড়াতে বলে পুলিশ। এসময় তারা দুজনেই দৌড়ে পালিয়ে যায় এবং ওই ভাড়া বাসায় আশ্রয় নেয়। পুলিশ পিছু ধাওয়া করে ভাড়া বাসা থেকে তাদের আটক করে এবং তাদের হেফাজত থেকে ধূসর বর্ণের দুটি তক্ষক উদ্ধার করা হয়।
এসময় ওই ভাড়া বাসার তিন তলায় তল্লাশি করে সেনাবাহিনীর ব্যবহৃত ১টি ফিল্ড ক্যাপ, একটি ওয়াকিটকি, , বাংলাদেশ সেনাবাহিনীর আইডি কার্ড এবং একটি ধূসর রংয়ের ব্যাগে রক্ষিত এক লাখ ৯৪ হাজার টাকা জব্দ করা হয়।
ওসি আরো জানান, এঘটনায় বাগাতিপাড়া মডেল থানায় বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের রিমান্ড চাওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *