বড়াইগ্রামে সড়ক দূর্ঘটনায় ,নিহত ১ আহত ১০

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ঃ নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী দুই বাস মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত (৩৮) এক ব্যাক্তি নিহত হয়েছে ও অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সোমবার দিবাগত রাত সারে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের সুতিরপার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির পরিচয় সানাক্তে কাজ করছে পুলিশ।
হাসপাতালে ভর্তি আহতেরা হলেন, নাটোর সদরের মুক্তার হোসেন (৪০), রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ওসমান গনি (৩৫), চাপাই নবাবগঞ্জ জেলার সদর উপজেলার আইনুল ইসলাম (৫০) ও রাজপারা রাজশাহী এলকাকার বাবলু হোসেন (২৫)।
এ বিষয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা একরামুল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও ৫-৬ জন আহত হয়েছেন, যারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

আহত মুক্তার হোসেন জানান, ঢাকা থেকে আসা রাজশাহীগামী ন্যাশনাল ট্রাভেলস্ নামের বাসটি বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের সুতিরপাড় এলাকায় পৌছালে নাটোর থেকে ছেড়ে আসা ঢাকা গামী আরপি পরিবহন নামের বাসাটি মুখোমুখি সংঘর্ষ হয়। এত ঘটনাস্থলেই একজন নিহত হয় ও তিনিসহ অন্তত ১০জন আহত হয়েছে। এ সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ কল দিলে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে বনপাড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান বলেন, বাস দুইটি আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহতের পরিচয় সানাক্তের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *