বড়াইগ্রামে নতুন ও ভংঙ্কর মাদকদ্রব্য ‘ক্রিস্টাল মেথ আইস’ সহ একজন আটক


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:নাটোরের বড়াইগ্রামে এই প্রথমবারের মতো নতুন ও ভয়ঙ্কর ধরণের মাদকদ্রব্য ‘ক্রিস্টাল মেথ আইস’ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

সোমবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুর এলাকা থেকে ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস সহ তাকে আটক করা হয়। আটককৃত ওই মাদক ব্যবসায়ীর নাম আবু সালেহ রিংকু (৪০)। সে পাশর্^বতী লালপুর উপজেলার নওদাপাড়া গ্রামের সাজদার প্রামাণিকের ছেলে। উদ্ধারকৃত মাদকের দাম ৪০ হাজার টাকা বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
নাটোরের ডিবি পুলিশের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া পৌর শহরের কালিকাপুর পল্লী বিদ্যুৎ দপ্তরে পাশে একটি টিনসেড বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তল্লাশী করে ওই মাদক উদ্ধার করা হয়। আটককৃত রিংকুর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক লুৎফর রহমান বলেন, ক্রিস্টাল মেথ আইস ইয়াবার মতোই সেবন করা হয় এবং এটি ইয়াবার চেয়েও ৬ থেকে ৭ গুণ পরিমাণ মাদক প্রতিক্রিয়া তৈরি করে। মিয়ানমার থেকে আসা এটি একটি ভয়ঙ্কর মাদকদ্রব্য। নাটোর জেলায় এই মাদকদ্রব্য ঢুকে পড়াতে বিস্ময় প্রকাশ করে তিনি বলেন, এ ধরণের মাদক আমদানী বা কেনা-বেচা বন্ধ করতে কঠোর উদ্যোগ নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *