বড়াইগ্রামে ইজিবাইক চোরচক্রের ৫ সদস্য আটক

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :নাটোরের বড়াইগ্রামে ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন জায়গা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইজিবাইকের বিভিন্ন খন্ডিত অংশ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যাক্তিরা হলেন, লালপুর উপজেলার সাদিপুর সরদারপাড়া গ্রামের মৃত জায়েম উদ্দিনের ছেলে বাদশা সরদার (৪৫), ঈশ্বরপাড়া গ্রামের গোলজার হোসেনের ছেলে রাশিদুল ইসলাম(২৬), তেবাড়িয়া পালপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে সাব্বির হোসেন(২৭), পাবনার জেলার ঈশ্বরদী উপজেলার মৃত করিম মন্ডলের ছেলে জহুরুল মন্ডল(৪০) ও রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ছোট সেনবাগ গ্রামের মৃত তোরাব আলীর ছেলে রতন হোসেন(২৮)।
বড়াইগ্রাম থানা সুত্রে জানাযায়, শুক্রবার (২৬ জানুয়ারি) উপজেলার বনপাড়া বাইপাস থেকে ইয়াকুব আলীর নামের এক ব্যাক্তির একটি ইজিবাইক চুরি হয়। বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সিরাজুল ইসলামের নেতৃত্বে সেই ইজিবাইক উদ্ধার করার জন্য জেলার বিভিন্ন স্থান অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে নাটোর সদর এলাকার তেবাড়িয়া, লালপুর ও গোপালপুর থেকে ইজিবাইকের খন্ডিত অংশসহ আন্তঃজেলা চোরচক্রের ৫ সদস্যকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য মতে ইজিবাইকের বিভিন্ন খন্ডিত অংশ উদ্ধার করা হয়।
বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আযম বলেন, তারা জেলার বিভিন্ন জায়গা থেকে বাটারী চালিত অটোভ্যান, ইজিবাইক চুরি করে আসছিল। তাদের বিরুদ্ধে ইয়াকুব আলী বাদি হয়ে থানায় মামলা করেছেন। আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *