নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার টর্চার সেল উচ্ছেদ

নিজস্ব প্রতিনিধি ঃনাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদী হাসান শুভ’র কথিত অফিস(টর্চার সেল) উচ্ছেদ করলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি। গতকাল বিকেলে পৌরসভার ২নং ওয়ার্ডের ভবানীগঞ্জ এলাকায় জবর দখল করে গড়ে তোলা তার এই আস্তানা উচ্ছেদ করেন।

এলাকাবাসী শুভ’র চাঁদাবাজি এবং নির্যাতনের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেও কোনো ফলাফল না পেয়ে ক্রমাগত চাঁদাবাজিতে অতিষ্ঠ ওই অঞ্চলের ব্যবসায়ীরা মেয়রের কাছে অভিযোগ করেন।

এরই সূত্র ধরে গতকাল মেয়র উমা চৌধুরী জলি ভবানীগঞ্জ মোড়ে গিয়ে শুভ’র বাবার উপস্থিতিতে পৌরসভার জায়গায় অবৈধভাবে তৈরি ঘরের তালা ভেঙে তাকে সাত দিনের মধ্যে সমস্ত মালপত্র সরিয়ে নেয়ার নির্দেশ দেন। এসময় মেয়রের সাথে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুর রহমান জাহিদ, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর নার্গিস আক্তার সহ এলাকার ব্যবসায়ী ও সাধারণ জনগণ।

তারা এই উচ্ছেদ অভিযানে সন্তোষ প্রকাশ করেন। ২নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুর রহমান জাহিদ জানান, ওয়ার্ড ে জনগণের ভোগান্তি হয় এমন কোন কর্মকান্ড এখানে করতে দেওয়া হবে না চাঁদাবাজি ও সন্ত্রাস দমনে প্রশাসনের পাশাপাশি জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাবসায়ী স্বস্তি প্রকাশ করে এমন সন্ত্রাস ও চাঁদাবাজ দমনে মেয়রের ভূমিকার ভূয়সি প্রশংসা করেন। এসময় মেয়র জানান, কাউকে পৌরসভার সম্পত্তি দখল করে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেয়া হবে না। সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধে তিনি এলাকাবাসীর সহায়তা কামনা করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *