বড়াইগ্রামে মাইক্রোবাস ও প্রাইভেটকার সংঘর্সে আম ব্যবসাই নিহত

 


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :নাটোরের বড়াইগ্রামে নোহা মাইক্রোবাস ও প্রাইভেটকার সংঘর্সে আব্দুল করিম (৪৫) নামের এক আমব্যবসাই নিহত ও পাঁচ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহত আব্দুল করিম রাজধানীর আমীন বাজার এলাকার বাসিন্দা।
প্রাইভেটকারের যাত্রী দেলোয়ার জানান, আম ক্রয় করার জন্য চারজন মিলে রাজশাহী গিয়েছিলাম। সকাল সাতটার দিকে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো খ ১২-১২১১) রওনা দিয়ে ঢাকা যাওয়ার পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় প্রাইভেটকারটি দুঘটনার কবলে পরে। এতে তিনিসহ চারজন আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎষক একজনকে মৃত ঘোষনা করেন।
নোহা মাইক্রোবাসের যাত্রী নিরব মন্ডল জানান, তারা প্রবাসী ফেরৎ মামাসহ নয়জন নিয়ে সকাল ৫ টায় হযরত শাহজালাল বিমান বন্দর থেকে নোহা মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ) নওগা জেলা আত্রাই যাচ্ছিল। মাইক্রোবাসটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় পৌছালে রাজশাহী থেকে ঢাকা গামী একটি প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হয়। এতে তার মামা নাজমুল (৩৫), মামাত বোন বৈশাখী খাতুন (১৪), মহাব্বত আলী (৬৫) চালক ও সোলেমান আলী আহত হয়। তাদের মাইক্রোবাসটি সিটকে পাশের ফিডার উল্টে যায়।
বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বলেন, মাইক্রোবাস ও প্রাইভেটকার আটক করা হয়েছে। লাশ হস্তান্তরের প্রস্তুতি চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *