নাটোরে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক -০২

নিজস্ব প্রতিনিধি ঃনাটোরে গাঁজাসহ লুৎফর রহমান (২৪) এবং কামাল হোসেন(৪৩) নামের দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

আজ ২০ জুলাই সকাল সাড়ে সাতটার দিকে নাটোর শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকার ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে শুভেচ্ছা হাসপাতাল এর সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় ট্রাকের মধ্যে থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করে ট্রাকটি জব্দ করা হয়। আটক লুৎফর রহমান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং কামাল হোসেন একই জেলা এবং একই উপজেলার কোমল্লা গ্রামের আব্দুল মজিদের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক তাইজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল আজ ২০ জুলাই বৃহস্পতিবার সকালে নাটোর শহরের বন বেলঘড়িয়া বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সকাল সাড়ে সাতটার দিকে কুমিল্লা থেকে চাঁপাইনবাবগঞ্জ গামী একটি মিনি ট্রাক সেখান দিয়ে যাবার সময় তারা থামার নির্দেশ দেন তারা। ট্রাকটি থামার পর ভেতরে তল্লাশি করে পাঁচটি প্লাস্টিকের ক্যারেটের ভিতর থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময়  ট্রাকে করে গাঁজা বহন করার অভিযোগে তারা লুৎফর রহমান এবং কামাল হোসেনকে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *