নাটোরে চার সংসদীয় আসনে ৩২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিনিধি ঃজেলার চারটি সংসদীয় আসনে মোট ৩২ বৈধ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং অফিসার আবু নাছের ভূঁঞা প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।
প্রতীক প্রাপ্ত নাটোর-১ আসনে (লালপুর ও বাগাতিপাড়া) নয়জন প্রার্থী হলেন- আওয়ামী লীগের মোঃ শহিদুল ইসলাম বকুল (নৌকা), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মোঃ ইব্রাহিম খলিল (হাতুড়ি), জাতীয় পার্টির মোঃ আশিক হোসেন (লাঙল), জাসদ মোঃ মোয়াজ্জেম হোসেন (মশাল), বাংলাদেশ সুপ্রিম পার্টির মোঃ লিয়াকত আলী (একতারা), স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোঃ আবুল কালাম (ঈগল), কাজল রায় (ঢেঁকি), মোঃ জামাল উদ্দীন ফারুক (ট্রাক) এবং মোঃ রমজান আলী সরকার (কাঁচি)।
নাটোর-২ আসনে (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনে বিগত দুই দুইবার নির্বাচিত সংসদ সদস্য ,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল (নৌকা)প্রতিক পেয়েছেন ।(নৌকা)প্রতিক পেয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন আজ আমি (নৌকা)প্রতিক পেয়েছি ,আওয়ামী লীগের প্রতিক নৌকা , জনগনের প্রতিক নৌকা ,এই প্রতিক নিয়ে আমি গনসংযোগ শুরু করেছি । আমি মনে প্রানে বিশ্বাস করি নাটোর ও নলডাংগাবাসী দ্বাদশ জাতীয় নির্বাচনে (নৌকা)প্রতিকে ভোট দিয়ে পূনরায় জয়যুক্ত করবেন এবং নাটোর থেকে চিরতরে সন্ত্রাস , মাদক মুক্ত করে একটি উন্নয়ন ও শান্তির নাটরে রুপান্তরিত করবো । জাতীয় পার্টির ড. মোঃ নুরন্নবী মৃধা (লাঙল), জাসদ’র মোঃ শরিফুল ইসলাম (মশাল), বাংলাদেশ কংগ্রেস’র মোহাম্মদ বজলুর রশিদ (ডাব) এবং স্বতন্ত্র আহাদ আলী সরকার (ট্রাক)।
নাটোর-৩ আসনে নয় প্রার্থী হলেন- আওয়ামী লীগের প্রার্থী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (নৌকা), জাতীয় পার্টির মোঃ আনিসুর রহমান (লাঙল), তৃণমূল বিএনপি’র মোঃ আবুল কালাম আজাদ (সোনালী আঁশ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মোঃ মিজানুর রহমান মিজান (হাতুড়ী), বাংলাদেশ তরীকত ফেডারেশনের মোঃ আলতাফ হোসেন (ফুলের মালা), বিকল্প ধারা বাংলাদেশ’র মোঃ আনোয়ার হোসেন (কুলা), বাংলাদেশ কংগ্রেস’র মোঃ আমিরুল ইসলাম (ডাব) এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ শফিকুল ইসলাম (ঈগল) ও মোঃ আব্দুল্লাহ আল মামুন (ট্রাক)।
নাটোর-৪ আসনে (বড়াইগ্রাম ও গুরুদাসপুর) নয় প্রার্থী হলেন- আওয়ামী লীগের মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী (নৌকা), জাতীয় পার্টির মোঃ আলাউদ্দিন মৃধা (লাঙল), তৃণমূল বিএনপি’র মোঃ আব্দুল খালেক সরকার (সোনালী আঁশ), বাংলাদেশ কংগ্রেস’র শান্তি রিবারু (ডাব), বিএনএম’র গাজী আবু সায়েম রতন (নোঙর), জাতীয় পার্টি-জেপি’র এস এম সেলিম রেজা (বাই সাইকেল) এবং স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস (ট্রাক), মোঃ জাহিদুল ইসলাম (ঈগল) ও সুজন আহম্মেদ (দোলনা)।
জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং অফিসার আবু নাছের ভূঁঞা প্রার্থীদের উদ্দেশ্যে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে প্রতিপালনের অনুরোধ জানান।
জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ এবং জেলা প্রশাসন ও পুলিশের শীর্ষ কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *