নলডাঙ্গা থেকে  ধর্ষণ ও চুরি মামলার পলাতক প্রধান আসামী কে গ্রেফতার করেছে র‍্যাব -০৫

নিজস্ব প্রতিনিধি ঃনাটোর জেলার নলডাঙ্গা থানা থেকে  ধর্ষণ ও চুরি মামলার এজাহার নামীয় পলাতক প্রধান আসামী  কে গ্রেফতার র‍্যাব -০৫ ।

০৪ জুলাই গোয়েন্দা তথ্য ও বিশেষ প্রযুক্তির ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প ,রাজশাহীর একটি অপারেশন দল নাটোর জেলার নলডাঙ্গা থানাধীন ভট্টপাড়া এলাকা হতে  ধর্ষণ ও চুরি মামলার এজাহার নামীয় পলাতক প্রধান আসামী মোঃ মিলন (৪০), পিতা- মোঃ মুসা, সাং- মল্লিকহাটি, থানা ও জেলা- নাটোর’কে গ্রেফতার করে । আসামীর নামে নাটোর জেলার সদর থানার মামলা নং-২০/৪০৩, তারিখ-০৮/০৬/২০২৩, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ৯(১)/৩০ তৎসহ ১৮৬০ সালের পেনাল কোড ৩২৩/৩৭৯/৫০৬/১১৪ ধারা এর এজাহার দায়ের করা হয়েছিলো । তার পর থেকে নামীয় পলাতক আসামী গা ঢাকা দিয়ে ছিলেন ।

উল্লেখ্য যে, ভিকটিম তার মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার পথে আসামী মোঃ মিলন (৪০) প্রতিনিয়ত তাকে উত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিতো। ভিকটিম উক্ত কুপ্রস্তাবে রাজি না হলে আসামী বিভিন্ন সময়ে তাকে ভয়-ভীতি ও হুমকি প্রদান করত। আসামীর কুপ্রস্তাবে রাজী না হওয়ায় এক পর্যায়ে গত ২৬/০৫/২০২৩ ইং তারিখে আসামী জোরপূর্বক ভিকটিমের ঘরে প্রবেশ করে শারীরিক সর্ম্পক স্থাপনের চেষ্টা করে ব্যর্থ হয়। পরবর্তীতে আসামী মোঃ মিলন (৪০) তার অপর ০২ (দুই) সহযোগীর সহায়তায় গত ইং ০৫/০৬/২০২৩ তারিখে রাতের বেলায় ভিকটিমের ঘরে প্রবেশ করে তাকে মারধর করে জোরপূর্বক শারীরিক সর্ম্পক স্থাপন করে এবং ভিকটিমের নিকটে থাকা স্বর্ণালংকার ও টাকা চুরি করে নিয়ে যায়। উক্ত বিষয়ে ভিকটিম বাদী হয়ে নাটোর জেলার সদর থানায় আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন।

পলাতক আসামী মোঃ মিলন (৪০) ও তার সহযোগীগণ মামলা হওয়ার পর গ্রেফতার এড়ানোর জন্য প্রতিনিয়ত স্থান পরিবর্তন করে আত্নগোপনে চলে যায়। র‌্যাব অত্র মামলার আসামীগণকে গ্রেফতারের লক্ষে গোয়েন্দা তৎপরতা ও নজরদারী জোরদার করে। সে প্রেক্ষিতে সিপিসি-২, নাটোর, র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার নলডাঙ্গা থানাধীন ভট্টপাড়া এলাকা হতে ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ মিলন (৪০)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।পরবর্তীতে ধর্ষণ ও চুরি মামলার এজাহার নামীয় গ্রেফতারকৃত প্রধান পলাতক আসামী মোঃ মিলন (৪০)’কে নাটোর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *