গুরুদাসপুরে মটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে নিহত ১ আহত ৩

 

গুরুদাসপুর (নাটো প্রতিনিধি) ঃনাটোরের গুরুদাসপুর পৌর সদরের খামারনাচকৈড় রোকেয়ার মোড় এলাকায় আজ রোববার বিকেল ৪টায় দাড়িয়ে থাকা অটোভ্যানের সাথে মটর সাইকেলের সংঘর্ষ হয়।

এসময় ভ্যান চালক উপজেলার পৌর সদরের আনন্দ নগর মহল্লার ৫২ বছর আব্দুল জলিল নামে এক ভ্যান চালক ও ভ্যান যাত্রী মুুুদি ব্যাবসায়ী ফাদিল শেখের ছেলে সোহেল শেখ মারাত্ব ভাবে আহত হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যাবার পথে সন্ধা ৭টার দিকে ভ্যান চালক আব্দুল জলিল মারা যান । বিষয়টি নিশ্চিত করেছেন তার পরিবার। বর্তমানে সোহেল রামেক তে ভর্তি রয়েছেন। তার অবস্থাও আশন্কা জনক।
স্থানীয় সুত্রে জানাযায় রোববার বিকেল ৪ টার দিকে উপজেলার পৌর সদরের খামার নাচকৈড় মহল্লার মুদি ব্যাবসায়ী মোঃ সোহেল ওই অটোভ্যানে ভাড়া পরিশোধ করার জন্য বাড়ীর গেটে রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলো । এসময় মটর সাইকেলটি দ্রুত গতিতে থাকায় চালক নিয়ন্ত্রন করতে না পেরে ওই ভ্যানের সাথে মেরে দেন। এতে ঘটনাস্থলেই মটর সাইকেল চালকসহ ৪ জন আহত হয়।গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেকের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার অক্সিন জানান, বিকেল সাড়ে ৪টার দিকে আব্দুল জলিল ও সোহেলসহ দুর্ঘটনার ৪ জন ব্যাক্তি ভর্তি হন। তাদের মধ্যে আব্দুল জলিল ও সোহেলের অবস্থা আশংন্ক জনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রামেক তে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *