গুরুদাসপুরে দুই যুবককে ছুরিকাঘাত

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছে। রোববার সকাল আনুমানিক সাড়ে দশটায় উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়িহাসমারী গ্রামে এ ঘটনা ঘটে।

 

আহত দুই যুবক রাসেল আহমেদ (২১) দড়িহাসমারী গ্রামের আন্নাছ আলীর ছেলে ও শিবলু হোসেন (২৪) একই এলাকার রঞ্জু ইসলামের ছেলে।

আহত শিবলু হোসেন জানান,‘গত তিনদিন পূর্বে তুচ্ছ ঘটনা নিয়ে দড়িহাসমারী গ্রামের বাবলু ইসলামের ছেলে আসিফ উদ্দিন, সেরভান প্রাং এর ছেলে রাব্বি হোসেন ও পলানের ছেলে রাকিবের সাথে কথাকাটাকাটি হয়। রোববার সকালে দড়িহাসমারী মোড়ে আমি এবং রাসেল বসে ছিলাম। এসময় পূর্ব পরিকল্পনা মোতাবেক হাতে ধারালো ছুরি ও কেচি নিয়ে আমাদের দুইজনকে এলাপাথারি ভাবে মারধর শুরু করে তিন জন। পরবর্তীতে আমাদের ডাক চিৎকারে স্থানীরা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমার শরীরে মোট ৪টি স্থানে সেলাই দেওয়া হয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে কালোশিরা জখম হয়ে আছে। এছাড়াও রাসেলের শরীরে দুইটি সেলাই দেওয়া হয়েছে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এর কঠোর বিচার দাবি করছি।

অভিযুক্ত তিন যুবক পলাতক থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, খবর পাওয়া মাত্রই অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে। এছাড়াও অভিযোগ পাওয়ার পর তদন্ত সাপেক্ষে আইনি প্রক্রিয়া সম্পুন্ন করা হবে।#

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *