পাত্তা না দেয়ায় প্রেমিকাকে হত্যা

প্রেমিকা পাত্তা না দেয়ায় তাকে ছুরিকাঘাত এবং পাথর দিয়ে মাথা থেঁতলে হত্যা করেছে তার প্রেমিক। তবে প্রেমিকাকে হত্যা করায় তার মধ্যে কোনো অনুশোচনা নেই বলেও জানিয়েছে সেই প্রেমিক। অভিযুক্ত প্রেমিককে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে এনডিটিভিকে বিষয়টি জানিয়েছে পুলিশের একটি সূত্র।

সোমবার (২৯ মে) ভারতের রাজধানী নয়া দিল্লিতে এক কিশোরীকে অন্তত ২২ বার ছুরিকাঘাত করে হত্যা করে তার প্রেমিক। নিস্তেজ হয়ে যাওয়ার পরও ১৬ বছর বয়সী ওই কিশোরীর মাথাকে বিশাল আকারের একটি পাথর দিয়ে অন্তত ১০ বার আঘাত করে থেঁতলে দেওয়া হয়। সেদিনই ঘটনার মূল অভিযুক্ত ২০ বছর বয়সী সাহিলকে উত্তর প্রদেশের বুলান্দশহর থেকে গ্রেপ্তার করে পুলিশ।পুলিশ জানিয়েছে, সোমবার দিবাগত রাতে সাহিলকে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় সাহিল জানায়, তার প্রেমিকা তাকে পাত্তা না দেয়ায় সে তাকে হত্যা করেছে এবং হত্যা করায় তার মধ্যে কোনো অনুশোচনাও নেই।

 
জিজ্ঞাসাবাদে সাহিল আরও জানিয়েছে, ওই কিশোরী তার সঙ্গে সম্পর্কচ্ছেদ করতে চাইছিল। কার সেই কিশোরী তার প্রাক্তন প্রেমিকের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছিল। সাহিল আরও জানায়, ওই কিশোরীর প্রাক্তন প্রেমিক একজন গুণ্ডা
পেশায় এসি মেকানিক সাহিলের সঙ্গে ওই কিশোরীর প্রায় ৩ বছর ধরে প্রেম করে আসছিল। কিন্তু কিছুদিন আগে, কিশোরীটি সম্পর্ক শেষ করার কথা জানায় সাহিলকে। পুলিশ জানিয়েছে, ‘সাহিল বলেছে, কিশোরীটি কিছুদিন ধরেই তাকে পাত্তা দিচ্ছিল না। তাই সে রাগান্বিত হয়েছিল।’ পুলিশ আরও জানিয়েছে, সাহিল যখন ওই কিশোরীটিকে আক্রমণ করে, তখন মদ্যপ অবস্থায় ছিল।রোববার (২৮ মে) সন্ধ্যায় ওই কিশোরী তার এক বন্ধুর ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল। যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে সাহিল তাকে পেছন থেকে আক্রমণ করে এবং এক পর্যায়ে দেয়ালের সঙ্গে ঠেসে ধরে সবার সামনেই বারবার ছুরিকাঘাত করতে থাকে।  
 
পুলিশ আরও জানিয়েছে, এক পর্যায়ে ওই কিশোরী নিস্তেজ হয়ে গেলেও সাহিল ছুরিকাঘাত চালিয়ে যেতে থাকে। পরে সাহিল একটি স্ল্যাব তুলে নিয়ে কিশোরীর শরীরের বিভিন্ন স্থানে বেশ কয়েকবার আঘাত করে ঘটনাস্থল ত্যাগ করে। কিছুক্ষণ পর ফিরে এসে সেই স্ল্যাব তুলে নিয়ে কিশোরীটির মাথা থেঁতলে দেয়।  
 
ঘটনাস্থলের পাশে থাকা সিসিটিভির ফুটেজ থেকে দেখা গেছে, ঘটনাটি অনেকে দেখলেও কেউ সাহিলকে থামাতে যায়নি। সবাই নির্লিপ্তভাবে চলে যাচ্ছিল। ফোন কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হওয়ার আগে ওই কিশোরীর মরদেহ প্রায় ২৫ মিনিট সেখানে পড়ে ছিল।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *