দুই হাজার কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

 

 

নিজস্ব প্রতিনিধি ঃ

দেশব্যাপী দুই হাজার কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করা হয়েছে। বুধবার  সড়ক ও জনপদ অধিদপ্তর এবং নাটোর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়ালী যুক্ত হয়ে এই উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। দুই হাজার কিলোমিটারের মধ্যে নাটোর অংশের হরিশপুর বাইপাস মোড় থেকে বনবেল ঘড়িয়া বাইপাস মোড় পর্যন্ত সাড়ে ৫ কিলোমিটার সড়কেরও উদ্বোধন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা প্রশাসক শামীম আহমেদ,পুলিশ সুপার সাইফুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান সরকার, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস , জেলা যুবলীগের  সভাপতি আলহাজ্ব বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া ,নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী ,নাটোর সদর উপজেলা পরিষদের মহিলা  ভাইস চেয়ারম্যান শেখ কামরুননাহার কাজল ,জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম , সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, বর্তমান জনবান্ধব সরকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডসহ সারাদেশের যোগাযোগের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে  দেশব্যাপী দুই হাজার কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করা হ’ল। এতে করে মানুষের নিরাপদ যাতায়াতের সাথে সাথে অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার সুযোগ সৃষ্টি হ’ল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *