গুরুদাসপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ০৩

 

গুরুদাসপুর (নাটোর প্রতিনিধি )ঃ

নাটোরের গুরুদাসপুরে সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. নাজমুল হাসান নাহিদের (২৮) ওপর হামলার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, নহর মোল্লা (২০), জুয়েল রানা (২৮), মো. সুমন (৩০)। বিষয়টি নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন।

ওসি আব্দুল মতিন বলেন, সাংবাদিক নাজমুল হাসানের ওপর হামলার ঘটনায় গত শুক্রবার রাতে থানায় একটি এজাহার দায়ের করেন নাজমুল। এজাহারের পরিপ্রেক্ষিতে রাতেই মামলা রুজু হয়। এজাহারে নান্নু মোল্লা (৪৫), নহর মোল্লা, জুয়েল রানা ও মো. গুমনসহ অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে। এরপরে রোববার ভোর রাতে পাশ্ববর্তী তাড়াশ উপজেলার মান্নাননগর এলাকার একটি পুকুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তিনি আরও বলেন, গ্রেপ্তার করা তিন জনকে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জোড় তৎপরতা চলছে।

উল্লেখ্য, গত বুধবার (৪ জানুয়ারি) বিকেলে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের জ্ঞানদানগর এলাকায় অবৈধ পুকুর খনন বন্ধে প্রশাসন অভিযান চালায়। এসময় সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে অবৈধ পুকুর খননকারী নান্নু মোল্লা ও তার ভাই নহর মোল্লাসহ কয়েকজন নাজমুলের ওপর হামলা চালায়। এতে বুকের হাড় ভেঙ্গে যায় নাজমুলের। আহত নাজমুলকে উদ্ধার করে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *