রাণীনগরে “প্রতারণার” অভিযোগে বিএনপি’র চার নেতাকে কারণ দর্শানোর নোটিশ

natorerkhobo1

 

নিজস্ব প্রতিনিধি ঃ

নওগাঁর রাণীনগরে উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির চার সদস্যকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। শনিবার সন্ধায় ওই চার নেতাকে নোটিশ দেয়া হয়।মূলত “প্রতারণার” অভিযোগে ওই চার সদস্যকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে ।
রাণীনগর উপজেলা বিএনপি’র আহ্বায়ক ও দুই যুগ্ন আহ্বায়ক স্বাক্ষরিত চার নেতাকে দেয়া কারণ দর্শানোর নোটিশ সুত্রে জানাগেছে,রাণীনগর উপজেলার খট্রেশ্বর রাণীনগর এবং কাশিমপুর ইউনিয়নে যথাক্রমে আগামী ১৭ এবং ৩০ নভেম্বর ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল অনুষ্ঠিত হবার লক্ষে কার্যক্রম চলমান রয়েছে।
এরই মধ্যে নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর ইউনিয়নে সায়েম উদ্দীন স্কুল মাঠে মিলাদ মাহফিলে“মিথ্যে” জাতীয়তাবাদী দল বিএনপি’র ব্যানারে রাণীনগর উপজেলা রাণীনগর উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দকে অংশ গ্রহন করার জন্য প্রতারনার আশ্রয় নেয়। ইতিমধ্যে সোসাল মিডিয়াতে বিষয়টি প্রকাশ হয়েছে।  যাহা তাদের একক এখতিয়ার না থাকা সত্বেও সেচ্ছাচারিতার শামিল এবং যাহা দলীয় নির্দেশনার পরিপন্থী। এমন অভিযোগে নওগাঁ জেলা বিএনপি আহ্বায়ক মহোদয়ের আলোচনার প্রেক্ষিতে রাণীনগর উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য মেজবাউল হক লিটন, নজরুল ইসলাম মাস্টার, সনোয়ার হোসেন ও মাহমুদুল হাসান মধুকে শনিবার সন্ধায় কারন দর্শানোর নোটিশ দেয়া হয়। নোটিশে পত্র প্রাপ্তির তিন দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।দীর্ঘ দিন ধরে বি এন পির ঐ সদস্য প্রতারনা চালিয়ে যাচ্ছে ।
সুতরাং নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক মহোদয়ের আলোচনা সাপেক্ষে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম মাস্টার বলেন,গত শনিবার সায়েম উদ্দীন স্কুল মাঠে বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনষ্ঠিত হয়েছে। সেখানে সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আলমগীর কবীর উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় জনগন এবং দলীয় নেতাকর্মীসহ প্রায় সাড়ে ১২শ’লোকজন উপস্থিত ছিলেন। তিনি বলেন,ব্যানার করার সময় যিনি ব্যানার করেছেন সে সময় ভুল বসত: ছবি ছাড়া পরেছে তবে,বিএনপি দলীয় মনোগ্রাম ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *