শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeরাজনীতিমনোনয়ন দাখিল না করে আত্মগোপনে তৃণমূল বিএনপির ৫ প্রার্থী

মনোনয়ন দাখিল না করে আত্মগোপনে তৃণমূল বিএনপির ৫ প্রার্থী

রাজনীতি ডেস্ক ঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিংস পার্টিখ্যাত তৃণমূল বিএনপি থেকে মনোনীত ৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করে আত্মগোপন করেছে। তাদের ব্যাপারে আত্মীয় স্বজনরাও কোনো খবর দিতে অপারগতা প্রকাশ করছে।

উল্লেখ্য যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নবগঠিত ও রেজিস্ট্রেশন পাওয়া রাজনৈতিক দল তৃণমূল বিএনপি নোয়াখালীর ৬টি আসনের মধ্যে ৫টি আসনে প্রার্থী পদে মনোনয়ন ঘোষণা করেন। এর মধ্যে নোয়াখালী-১ আসনে সৈয়দ আহমেদ, নোয়াখালী-২ আসনে দেলু মিয়া, নোয়াখালী-৪ আসনে মোজাক্কের আলী, নোয়াখালী-৬ আসনে মো. বায়েজিদকে প্রার্থী করে মনোনয়নপত্র দাখিল করার জন্য দলীয় মনোনয়নের চিঠি দিয়ে নোয়াখালীতে পাঠান।কিন্তু এসব প্রার্থীর কেউ নোয়াখালী এসে রির্টার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসারদের কাছে মনোনয়নপত্র দাখিল না করে সবাই আত্মগোপন করেছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ থেকে সাংবাদিকরা তাদের স্থায়ী ঠিকানায় গিয়েও তাদের খবর পাচ্ছে না।এমনকি তাদের আত্মীয়স্বজনরাও তাদের ব্যাপারে মুখ খুলতে রাজি হচ্ছে না। এমনকি প্রার্থীদের মোবাইল নাম্বারও দিতে রাজি হচ্ছে না।নোয়াখালী-২ আসনের মনোনীত প্রার্থীর বাড়ি গিয়ে দেখা গেছে এক ধরনের নীরবতা।প্রতিবেশীরা জানায়, বিএনপি, জামাত ও শিবিরের ভয়ে দেলুর পরিবার আতঙ্কের ভেতর দিন কাটাচ্ছে।

সম্পরকিত প্রবন্ধ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক মন্তব্য