বাগাতিপাড়ায় ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 

বাগাতিপাড়া নাটোর প্রতিনিধি ঃ

নাটোরের বাগাতিপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দেশের ঐহিত্যবাহী গণমাধ্যম দৈনিক ইত্তেফাক আজ ৭০তম প্রতিষ্ঠাবর্ষে পদার্পণ করেছে। বাংলাদেশ রাষ্ট্রের জন্মের পেছনে একেকটি আন্দোলন পেরিয়ে আসার যে অধ্যায়, তার প্রতিটি পর্যায়ে ইত্তেফাক নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছে। নানা চড়াই-উৎরাই ও কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে ইত্তেফাক আজ গণমানুষের মুখপাত্রে পরিণত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলা প্রেসক্লাবে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও প্রেসক্লাবের আহŸায়ক আরিফুল ইসলাম তপু’র সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্ত খামারের প্রতিষ্ঠাতা ও সমাজকর্মী আরিফুর রহমান কনক’র স্বাগত বক্তব্যে এতে প্রধান অতিথি ছিলেন, বাগাতিপাড়া পৌরসভার মেয়র এ কে এম শরিফুল ইসলাম লেলিন, মুখ্য আলোচক জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনলোজির ডেপুটি রেজিস্ট্রার আশরাফুল ইসলাম, দৈনিক চলনবিলের খবর’র প্রকাশক এবং আমরা মুক্তিযোদ্ধার সন্তান নাটোর জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম রোজ, উপজেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলী ও স্থানীয় কাউন্সিলর আজিজুর রহমান।

অন্যান্যদের মধ্যে তমালতলা টেকনিক্যাল এন্ড বি.এম ইন্সটিটিউট’র অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম খাদেমুল ইসলাম, সদস্য কুতুব-উল-আলম ও মুক্তার হোসেনসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *