নির্বাচন এলেই বিএনপি নতুন নাটক সৃষ্টি করে-শিমুল এমপি

নাটোরে ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
নিজস্ব প্রতিনিধি ঃ
নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল এম পি মহোদয় বলেন “নির্বাচন এলেই বিএনপি নতুন নাটক সৃষ্টি করে ”   নাটোরে ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন কালে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।
সোমবার বেলা এগারোটায় নাটোর সদর উপজেলা পরিষদ চত্বরে ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন মাননীয় সংসদ মোঃ শফিকুল ইসলাম শিমুল এম পি মহোদয় ।উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন,বিজ্ঞান ও প্রযুক্তির বিকাশ ঘটিয়ে মেধাবী জাতি গঠনের লক্ষ্যে নাটোরে ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার আয়োজন করা হয়েছে ।তিনি আরো বলেন “দেশের উন্নয়নের জন্যে শিক্ষিত জাতি চাই। এই শিক্ষা হতে হবে যুগোপযোগী এবং বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর। এই শিক্ষাক্রমের প্রবর্তন এবং সম্প্রসারণ করেছে বর্তমান সরকার। এর মাধ্যমে গড়ে উঠবে মেধাবী জাতি, নিশ্চিত হবে দেশের কাংখিত উন্নয়ন। এর পর মাননীয় সংসদ সদস্য  মেলার বিভিন্ন স্টল পরিদর্শন কালে শিক্ষার্থীদের সাথে তাদের উদ্ভাবনী শক্তি কে আরো প্রসার এর লক্ষ্যে উদ্বুদ্ধ এবং উৎসাহিত করেন ।
  বিজ্ঞান মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ,উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফরোজা খাতুন ।উপজেলা প্রশাসন আয়োজিত দুই দিন ব্যাপী মেলায় নাটোর সদর উপজেলার ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উদ্ভাবিত বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর প্রকল্প মেলায় প্রদর্শিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *