নাটোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে শিমুল এমপি’র দিনব্যাপী কর্মসূচী পালন

01

নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলেচনা সভা, কেক কাটা সহ বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে নাটোরে পালিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন। দিবসটি উপলক্ষে বুধবার নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুলের কান্দিভিটাস্থ বাড়ীতে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
পরে আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নলডাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৫৮টি পূজা মন্ডপে জি.আর এর চাউল বিতরণ শেষে উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে প্রধানমন্ত্রী’র জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।
দুপুরে এমপি শিমুলের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্য দীর্ঘয়ুা কামনা করে দিঘাপতিয়া বালিকা শিশু সদনে (এতিম খানা) কেক কাটা ও দোয়া মোনাজাত করা হয় এবং সাংসদ নিজে শিশুদের সাথে মধ্যহ্ন ভোজে অংশগ্রহণ করে। সাংসদ শিমুলের পক্ষ থেকে সকল শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আফরোজা খাতুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওমর খৈয়াম, নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু,নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি, সাবেক ছাত্র নেতা ও কাউন্সিলর মোস্তারুল ইসলাম আলম, স্বেচ্ছা সেবক লীগ নেতা আহমেদ সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসলাম জনি, নাটোর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস, রইস উদ্দিন রুবেল, তৌহিদুর রহমান লিটনসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর ও সাংবাদিকগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *