শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeসমগ্র নাটোরসদরনাটোরে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০৪ মাদক ব্যবসায়ীকে আটক...

নাটোরে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-০৫

 

 

নিজস্ব প্রতিনিধি ঃ

নাটোরে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-০৫ ।নাটোর জেলার সদর থানার শংকরভাগ গ্রামে অভিযান পরিচালনা করে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার র‍্যাব-০৫ । নাটোর ক্যাম্প সিপিসি-২, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০৭ জানুয়ারি ২০২৩ ইং সময় ০৭.৪৫ ঘটিকা হতে ০৯.১০ ঘটিকা পর্যন্ত বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন শংকরবাগ গ্রামে কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে (ক) ২০৩০ (দুই হাজার ত্রিশ) লিটার চোলাই মদসহ আসামী ১। মোঃ আবু বক্কর সিদ্দিক (৫২), পিতা-মৃত আব্দুল হাকিম, ২। শ্রী নির্মল কুমার তেলী (৩৫), পিতা-মৃত ঘনরাম তেলী, ৩। শ্রী সুজন তেলী (২৩), পিতা- শ্রী শ্যামল তেলী, ৪। শ্রী সন্তোষ চন্দ্র তেলী (৩৫), পিতা- মৃত কৃষ্ট তেলী, সর্ব সাং- শংকরভাগ, থানা ও জেলা-নাটোরগণ’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীগন উপস্থিত সাক্ষী ও স্থানীয়দের উপস্থিতিতে স্বীকার করেন যে, তারা দীর্ঘদিন ধরে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়সহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে।

পরবর্তীতে উল্লিখিত জব্দকৃত চোলাইমদ হতে ২৫০ (দুইশত পঁঞ্চাশ) মিঃলিঃ করে ০৮টি প্লাস্টিকের বোতলে মোট ০২(দুই) লিটার চোলাইমদ রাসায়নিক পরীক্ষা ও ২৫০ (দুইশত পঁঞ্চাশ) মিঃলিঃ করে ০৮টি প্লাস্টিকের বোতলে মোট ০২(দুই) লিটার চোলাইমদ বিজ্ঞ আদালতে বিচারিক কাজের জন্য প্রেরণ করা হয়। অবশিষ্ট চোলাইমদ পঁচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ২৯(৩) ধারা অনুযায়ী ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

 

 

 

 

 

সম্পরকিত প্রবন্ধ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক মন্তব্য