নাটোরে অর্থ আত্নসাৎ করার অভিযোগে ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‍্যাব-০৫

নিজস্ব প্রতিনিধি ঃ

নাটোরে অর্থ আত্নসাৎ করার অভিযোগে ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‍্যাব-০৫ । জেলার সদর থানাধীন চর তেবাড়িয়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে চিকিৎসার নামে প্রতারিত করে অর্থ আত্নসাৎ করার অভিযোগে ভূয়া ডাক্তার মোঃ আব্দুস ছাত্তর ফকির (৫০) গ্রেফতার করে র‍্যাব-০৫ । র‌্যাব-৫,সিপিসি-০২ নাটোর ক্যাম্প  রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০৪ জানুয়ারি ২০২৩ তারিখে অভিযোগকারী উত্তম রোজারিও (৬০), পিতা- মৃত ম্যানুয়েল রোজারিও, সাং- পাড়বোর্নী, থানা- বড়াইগ্রাম, জেলা- নাটোর এর অভিযোগের ভিত্তিতে সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্প, কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার, মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার, মোঃ রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে নাটোর জেলার সদর থানাধীন চর তেবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে  ১। মোঃ আব্দুস ছাত্তার ফকির (৫০), পিতা- মোঃ আব্দুস সামাদ ফকির, সাং- চর তেবাড়িয়া, ইউপি- ০৪নং লক্ষীপুর খোলাবাড়িয়া, থানা ও জেলা- নাটোর’কে গ্রেফতার ও স্থানীয় স্বাক্ষীগণের উপস্থিতিতে ১। প্রেসক্রিপশন প্যাড বই-০২টি ২। কর্কযুক্ত কাচের বোতল-০১টি, ৩। ইনজেকশন-০২টি ৪। ইনজেকশনের সিরিঞ্জ ০৮টি ৫। মোবাইল ফোন-০১টি ৬। সীম কার্ড-২টি এবং ৭। মেমোরী কার্ড-০১টিসহ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

উল্লেখ্য যে, ভূক্তভোগী উত্তম রোজারিও (৬০) এর অভিযোগ সূত্রে জানা যায় যে, ভূক্তভোগী প্রতারকের নিকট হতে কোমড়ের চিকিৎসা নেন কিন্তু ভূল চিকিৎসার কারণে ভূক্তভোগী বিভিন্ন শারীরিক জটিলতায় ভূগছেন। গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ আব্দুস ছাত্তার ফকির (৫০) কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে এমবিবিএস/বিডিএস পাশ না করেও চর তেবাড়িয়া গ্রামে মানব দেহের যেকোন হাড়-ভাঙ্গা, মসকা, বিষ-ব্যথা, রগের ব্যথা, কোমড় ব্যথা, জয়েন্টে ব্যথা, মেরুদন্ডের ব্যথা, জরায়ু ক্যান্সার ও স্ত্রীরোগ, গ্যাস্টিক-আলসার, স্বাস্থ্যহীনতা, যৌন দূর্বলতাসহ অন্যান্য জটিল ও কঠিন রোগের চিকিৎসার নামে সাধারণ মানুষকে প্রতারিত করে অর্থ আত্নসাৎ করে আসছে।

গ্রেফতারকৃত ব্যক্তি উপস্থিত সাক্ষীগণের সম্মুখে অভিযোগের সত্যতা স্বীকার করে বলে যে, সে ভূয়া ডাক্তার সেজে দীর্ঘদিন যাবত সাধারণ মানুষকে অপচিকিৎসার প্রদান করে সাধারণ মানুষের স্বাস্থ্যের ঝুঁকি সৃষ্টি করে আসছে।

পরবর্তীতে অভিযোগকারী বাদী হয়ে নাটোর জেলার সদর থানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রতারনা মামলা দায়ের করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *