শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeসমগ্র নাটোরবড়াইগ্রামডিবি পুলিশ পরিচয়ে মাছ ব্যবসাইর টাকা ছিনতাই

ডিবি পুলিশ পরিচয়ে মাছ ব্যবসাইর টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি ঃ নাটোরের বড়াইগ্রামে ডিবি পুলিশ পুরিচয়ে মাছ ব্যবসাইর দুই লাখ ত্রিশ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর দেড় ঘটিকার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান ও মানিকপুরের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের তিন থেকে চার মিটার পুর্ব পার্শে তল্লাশী চৌকি ছিল বনপাড়া থানার হাইওয়ে পুলিশের।মাছ ব্যবসাইর নাম শাহিন আলী (৩৩)। তিনি রাজশাহী জেলার মতিহার থানার বামনশিখর গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে।

শাহিন আলী বলেন, আমার এলাকার বিভিন্ন পুকুর থেকে মাছ ক্রয় করে সিরাজগঞ্জে বিক্রি করে একটি পিকআপে (ঢাকা মেট্রো-ন (১৯-৫৬৭৬) করে ফিরতে ছিলাম। বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান ও মানিকপুরের মাঝামাঝি এলাকায় পৌছালে বনপড়া থেকে কালো রঙ্গের পালসার মোটর সাইকেলে করে দুইজন লোক এসে পুলিশের সংকেত বাতি উঠিয়ে আমাদের ট্রাক থামাতে বলে। চালক ট্রাক থামালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ী তল্লাশী করা শুরু করে। তল্লাশী করার সময় ট্রাকে ভিতরে রাখা দুই লক্ষ ৩০ হাজার টাকা চালক নিজের কাছে নেয়। তখল ছিনতাইকারীদের একজন চালকের গলায় ছুরি ধরে টাকা নিয়ে পুর্ব দিকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

ট্রাকের চালক কোরবান আলী বলেন, ঘটনাস্থলের কয়েক মিটার পুর্ব পার্শে হাইওয়ে পুলিশের তল্লাশী ছিল। তাহলে পুলিশের তল্লাশী চৌকি দিয়ে কি লাভ।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বলেন, দুপুরে খাওয়ার জন্য চেক পোষ্টে পুলিশ ছিলনা। এই সুযোগে এই ঘটনা ঘটানো হয়েছে।

বড়াইগ্রাম থানার শফিউল আজম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ছিনতাইকারীদের সনাক্ত করে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

সম্পরকিত প্রবন্ধ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক মন্তব্য