মির্জাপুর পৌরসভায় সরকারি চাকরির সুযোগ, আবেদন ফি ৫০০

  • ৩. পদের নাম: নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি পাস। অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতাসহ বাংলায় ৩০ এবং ইংরেজিতে ৪০ শব্দের গতি থাকতে হবে। কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক ছয় মাসের কম্পিউটার কোর্সপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বয়স: ১৮-৩০ বছর
    বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

  • ৪. পদের নাম: সহকারী লাইসেন্স পরিদর্শক
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাস।
    বয়স: ১৮-৩০ বছর
    বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
  • ৫. পদের নাম: কনজারভেন্সি ইন্সপেক্টর
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাস। কনজারভেন্সি কাজে বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বয়স: ১৮-৩০ বছর
    বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২২ সালের ৩ মার্চ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
প্রার্থীদের নিজ হাতে লেখা আবেদনপত্র অফিস চলাকালীন সরাসরি বা ডাকযোগে পৌঁছাতে হবে। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা বা স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বয়স (২০২২ সালের ৩ মার্চ), জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে) ও ধর্ম উল্লেখ করতে হবে। খামের ওপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে। একই প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না।

মির্জাপুর পৌরসভায় সরকারি চাকরির সুযোগ, আবেদন ফি ৫০০

আবেদন ফি
মেয়র, মির্জাপুর পৌরসভা, টাঙ্গাইলের অনুকূলে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট বা পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যা লাগবে
সদ্য তোলা চার কপি ছবি, অভিজ্ঞতা, শিক্ষাগত যোগ্যতার সব সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র ও জন্মসনদের সত্যায়িত কপি, সিটি করপোরেশন বা পৌরসভা মেয়র বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক নাগরিক সনদ এবং ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি সাইজের ফেরত খামে ১০ টাকার ডাকটিকিট যুক্ত করে নিজ ঠিকানা ও পদের নাম লিখে আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সালমা আক্তার, মেয়র, মির্জাপুর পৌরসভা, টাঙ্গাইল।

আবেদন পাঠানোর শেষ সময়: ৩০ জুন ২০২২।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.